রাজশাহীর চারঘাটে ছোটভাই আনারুল ইসলামের হাঁসুয়ার কোপে বড়ভাই কামাল হোসেন (৪২) খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন ওই গ্রামের জামাল হোসেনের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ারা বেগম বাদী হয়ে অভিযুক্ত আনারুল ইসলামকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন। ওই মামলায় ঘটনার রাতেই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মডেল থানার ওসি মাহাবুবুল আলম জানান, মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে ওই এলাকার সেকেন্দার আলীর স্ত্রী নাহিদা আখতার ও একই এলাকার ধনা ইসলামের ছেলে ইনছার আলীকে ঘটনার রাতেই গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে মাঠে কাজ করছে পুলিশ।

ওসি বলেন, বড়ভাই কামাল হোসেনের সঙ্গে ছোটভাই আনারুল ইসলামের পাট জাগ দেওয়া ও টাকাপয়সা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে বাকবিতণ্ডার একপর্যায়ে ছোটভাই আনারুল ইসলাম উত্তেজিত হয়ে হাসুঁয়া দিয়ে বড়ভাই কামাল হোসেনকে কোপাতে থাকে। গুরুতর আহতাবস্থায় কামাল হোসেনকে পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।